ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

১৮ বছর পর গাংনী উপজেলা আ’লীগের সম্মেলন 

মেহেরপুর প্রতিনিধি 

প্রকাশিত : ১২:৪৭, ১১ এপ্রিল ২০২২

দীর্ঘ ১৮ বছর পর মেহেরপুরের গাংনী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

রোববার বিকেলে উপজেলার গাংনী পাইলট মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে দ্বিতীয় বারের মত সভাপতি নির্বাচিত হন মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন এমপি এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হন মখলেচুর রহমান মুকুল।

পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদকদের মতামতের ভিত্তিতে রোববার রাত সাড়ে ১১ টার দিকে এ ফলাফল ঘোষণা করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি।

অনুষ্ঠানের উদ্বোধন করেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন এমপি। গাংনী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন এমপির সভাপতিত্বে এই সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এ্যাডঃ পারভীন জাহান কল্পনা ও গ্লোরিয়া ঝর্ণা সরকার এমপি।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক। 

এছাড়াও বক্তব্য রাখেন, মেহেরপুর-১ আসনের সাবেক এমপি আব্দুল মান্নান, সাবেক এমপি জয়নাল আবেদীন, মেহেরপুর-২ গাংনীর সাবেক এমপি মকবুল হোসেন, মেহেরপুর শহর আওয়ামী লীগের সভাপতি অ্যাড. ইয়ারুল ইসলাম, মেহেরপুর পৌরসভার মেয়র মাহফুজুর রহমান রিটন প্রমূখ।  

আরএমএ
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি